ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আশ্বিন ১৪৩১, ০৩ অক্টোবর ২০২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গাজীপুরে বাসচাপায় শ্রমিক নিহত, ৩ বাসে অগ্নিসংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৪
গাজীপুরে বাসচাপায় শ্রমিক নিহত, ৩ বাসে অগ্নিসংযোগ

গাজীপুর: গাজীপুরে বাস চাপায় হালিম মিয়া (৩০) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় তিনটি বাসে অগ্নিসংযোগ করে স্থানীয় লোকজন।

বুধবার (২ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হালিম মিয়া জামালপুরের মেলান্দহ এলাকার বাসিন্দা। তিনি গাজীপুর সিটি করপোরেশনের শরিফপুর এলাকায় বাসা ভাড়া থেকে একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গাজীপুর সিটি করপোরেশনের বাসন সড়ক এলাকায় পায়ে হেঁটে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন হালিম মিয়া। এ সময় ঢাকা থেকে গাজীপুরগামী একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে হালিম মিয়া মারা যায়। এসময় স্থানীয় লোকজন বলাকা পরিবহনের তিনটি বাসে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে বাসের আগুন নেভায়। ঘটনার পরেই নিহতের স্বজনরা মরদেহ নিয়ে যায়।

গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার পরিদর্শক (তদন্ত) নন্দলাল রায় জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই স্বজনরা মরদেহ নিয়ে যায়। এ ঘটনায় উত্তেজিত জনতা বলাকা পরিবহনের তিনটি বাসে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২৪
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।