ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রামুতে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
রামুতে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

কক্সবাজার: কক্সবাজারে রামুর মরিচ্যা চেকপোস্টে সাড়ে ৩৬ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (৫ অক্টোবর) মধ্যরাতে শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ সড়ক) রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের বিজিবির মরিচ্যা যৌথ চেকপোস্টে এ অভিযান চালানো হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বিজিবির রামু ৩০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ।

আটক দুজন হলেন চট্টগ্রামের চাক্তাই ভাঙ্গাপুর এলাকার মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ আরিফ (৩২) এবং কক্সবাজারের চকরিয়া উপজেলার ইলিশিয়া বাজার এলাকার নুরু মিয়ার ছেলে মো. ইসমাঈল হোসেন (৩০)।

ওয়াহিদুজ্জামান তানজিদ বলেন, শনিবার মধ্যরাতে টেকনাফ থেকে যানবাহন যোগে মাদকের একটি চালান পাচারের খবরে পায় বিজিবি। এতে মরিচ্যা যৌথ চেকপোস্টে তল্লাশি কার্যক্রম জোরদার করে বিজিবির সদস্যরা। এক পর্যায়ে সন্দেহজনক একটি ট্রাক সেখানে পৌঁছালে থামিয়ে তল্লাশি চালানো হয়।  

এ সময় গাড়ির ড্যাশবোর্ডের ভেতরে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় পাওয়া যায় ৩৬ হাজার ৫০০ পিস ইয়াবা। এ সময় গাড়িতে থাকা চালকসহ দুইজনকে আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে রামু থানায় মামলা করা হয়েছে বলে জানান বিজিবির এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২৪
এসবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।