ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নওগাঁয় পৃথক ঘটনায় প্রাণ গেল ৪ জনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
নওগাঁয় পৃথক ঘটনায় প্রাণ গেল ৪ জনের

নওগাঁ: নওগাঁয় বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত পৃথক ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে।  

রোববার (৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নওগাঁর মহাদেবপুরে উপজেলার ধনজইল মোড়ে ব্যাটারি চালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলে থাকা দুই ছাত্রের মৃত্যু হয়েছে।

 

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসমত আলী বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ধনজইল মোড়ে ব্যাটারি চালিত অটোকিশার সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলে থাকা মনিরুল ইসলাম (২৩) ও সারাফাত হোসেন (২২) নামে দুই ছাত্র ঘটনাস্থলেই নিহত হন। নিহত সারাফাত উপজেলার জয়পুর সরদারপাড়া গ্রামের মাহমুদুল হাসানের ছেলে ও ঢাকা কলেজের ইসলামের ইতিহাস বিষয়ের ছাত্র এবং মনিরুল ইসলাম উপজেলার গোঁফানগর গ্রামের মোবারক হোসেনের ছেলে ও শিবপুর বরেন্দ্র ডিগ্রি কলেজের ছাত্র। নিহত সারাফাত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ছিলেন।  

সন্ধ্যায় কাজ শেষ করে মোটরসাইকেলে করে নওগাঁ শহর থেকে বাড়ি ফেরার পথে নিহত হন তারা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওসি।

জেলার ধামইরহাট উপজেলার রসুলবিল রাঙ্গামাটি গ্রামে বাবলু হোসেনের দুই ছেলে মামুনুর রশীদ (৪২) ও মাইনুর রহমানের (৩৫) মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। সন্ধ্যা ৬টার দিকে এনিয়ে তাদের মধ্যে ঝগড়া ও মারামারি হয়। এসময় ছোট ভাই মাইনুর রহমানের পিটুনিতে বড় ভাই মামুনুর রশীদ গুরুতর আহত হন। এ অবস্থায় মামুনুর রশীদকে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

ধামইরহাট থানার ওসি রাইসুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযুক্তকে ধরতে অভিযান চলছে।


অন্যদিকে বিকেল ৫টার দিকে বদলগাছীতে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের চাপায় মরিয়ম আক্তার (৬) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে।

বদলগাছী থানার ওসি শাহ্জাহান আলী বলেন, বিকেলে শসা বোঝাই ট্রাকের চাপায় মরিয়ম গুরুতর আহত হয়। এ অবস্থায় পাশের জেলা জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সে মারা যায়। দুর্ঘটনার পর স্থানীয় জনতা ট্রাকচালক মো. ফিদাকে (৪২) ধরে থানায় সোপর্দ করেন। ফিদা বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার কিচক গ্রামের আফসার হোসেনের ছেলে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২৩৫৪ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ