ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যুবলীগ নেতার বিরুদ্ধে প্রবাসীর সম্পদ আত্মসাৎ-অন্তঃসত্ত্বা স্ত্রীকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
যুবলীগ নেতার বিরুদ্ধে প্রবাসীর সম্পদ আত্মসাৎ-অন্তঃসত্ত্বা স্ত্রীকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে প্রবাসীর অর্থ সম্পদ আত্মসাৎ করে অন্তঃসত্ত্বা স্ত্রীকে ঘর থেকে তাড়িয়ে দেওয়া ও মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন গ্রামবাসী।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে উপজেলার বুধন্তী ইউনিয়নের কেনা গ্রাম বাজারে এ মানববন্ধন হয়।

এতে নানা শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, কেনা গ্রামের ভুক্তভোগী আরজিনা আক্তার, সাবেক ইউপি সদস্য মহারাজ মিয়া, গাজী মিয়া, মো. আলমগীর, আবুল ফায়েজ, হোসেন মিয়া ও জামাল মিয়া।

এ সময় বক্তরা বলেন, কেনা গ্রামের মৃত রহমত আলীর ছেলে জসিম উদ্দিন ফাহিম এক যুগেরও বেশি সময় ধরে দুবাইয়ে প্রবাস জীবনযাপন করছেন। দীর্ঘ এ সময়ে সে তার এ উপার্জিত অর্থ তার বড় ভাই যুবলীগ নেতা আজিম উদ্দিনের মাধ্যমে দেশে পাঠায়। পাঁচ মাস আগে জসিম উদ্দিন ছুটিতে এসে জানতে পারে তার উপার্জিত অর্থ ও পৈতৃক সম্পদ তার বড় ভাই আত্মসাৎ করেছেন। সে সময় এর প্রতিবাদ করায় জসীম ও তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে ঘর থেকে বের করে দিয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানি শুরু করে।

সর্বশেষ গত ১৮ সেপ্টেম্বর তার স্ত্রী আরজিনা আক্তার স্বামীর ঘরে উঠতে চাইলে আজিম উদ্দিনসহ পরিবারের অন্যান্য সদস্যরা গর্ভীতা আরজিনা আক্তারকে আবারো মারধর করে ঘর থেকে বের করে দেয়। পরে উল্টো আরজিনাসহ তাদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে মামলা দেয়।  

বক্তরা দ্রুত এ মিথ্য মামলা প্রত্যাহারসহ জসিম উদ্দিনের ন্যায্য সহায় সম্পদ ফিরিয়ে দেওয়ার দাবি জানান। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে গ্রামের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ