ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দুই গাড়ির সংঘর্ষে চালক-হেলপার নিহত, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
দুই গাড়ির সংঘর্ষে চালক-হেলপার নিহত, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। এছাড়া এতে গুরুতর আহত হয়েছেন কাভার্ডভ্যানের চালক।

 

এ দুর্ঘটনার কারণে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উভয়পাশে অন্তত ১৫ কিলোমিটার এলাকায় যানজট সৃষ্টি হয়। পরে গাড়ি দুটি রাস্তা থেকে সরিয়ে নেওয়ার পর যানজট কমতে শুরু করেছে।  

আহত চালককে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।  

শুক্রবার (১১ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার সল্লা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনের ট্রাকচালকের নাম-ঠিকানা জানা গেছে। তিনি হলেন ঠাকুরগাঁওয়ের মহেষপুর এলাকার আনোয়ারুল ইসলাম।  

এলেঙ্গা ফায়ার সার্ভিসের ইনচার্জ আতাউর রহমান ও বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) শাহাদত হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ট্রাকটি উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। পথে সল্লা এলাকায় উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী কাভার্ডভ্যানটির সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই গাড়িতে থাকা তিনজন আটকা পড়েন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা এসে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে ট্রাকের চালক ও হেলপারকে মৃত অবস্থায় এবং কাভার্ডভ্যানের চালককে আহত অবস্থায় উদ্ধার করেন।
আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পুলিশ জানায়, দুর্ঘটনার ফলে মহাসড়কে কিছুটা যানজট রয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি সরিয়ে নেওয়া হয়েছে। যানজট নিরসনে পুলিশ কাজ করছে। দ্রুত যান চলাচল স্বাভাবিক হয়ে যাবে।

বাংলাদেশ সময়:  ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।