ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পিকআপভ্যানের ড্যাশবোর্ডে মিলল ৪০ কেজি গাঁজা, আটক ২ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
পিকআপভ্যানের ড্যাশবোর্ডে মিলল ৪০ কেজি গাঁজা, আটক ২ 

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ৪০ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। আটকরা হলেন, শাহ আলম (৩৫) ও  সাইদুল ইসলাম (৪০)।

এ সময় তাদের কাছ থেকে মাদক বহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

রোববার (১৩ অক্টোবর) র‍্যাব-১০ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) তাপস কর্মকার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১২ অক্টোবর) রাতে ১১টার দিকে র‌্যাব-১০ এর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর এলাকায় ঢাকা-মাওয়াগামী সার্ভিসলেন ও এক্সপ্রেসওয়ের ওপর অবস্থান করে। এ সময় একটি পিকআপভ্যানে তল্লাশি করা হয়। চালক ও অপর ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হলে তারা তাদের পিকআপভ্যানে মাদকদ্রব্য গাঁজা আছে বলে স্বীকার করেন। পরে পিকআপচালকের আসনের সামনে থাকা ড্যাশবোর্ডে বিশেষভাবে লুকিয়ে রাখা প্রায় ১২ লাখ টাকার ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে ওই দুইজনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে ভিত্তিতে এএসপি তাপস কর্মকার জানান, আসামিরা পেশাদার মাদককারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ পথে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকার কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিল।  

আসামিদের নামে একটি মাদক মামলা সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান র‍্যাবের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
এমএমআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।