ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিরাজগঞ্জে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
সিরাজগঞ্জে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, আটক ২ আব্দুল হাই বাচ্চু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় চালককে হত্যার পর ব্যাটারি চালিত ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

 

রোববার (১৩ অক্টোবর) গভীর রাতে উপজেলার বাঙ্গালা ইউনিয়নের মধুপুর কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে।  

এ ঘটনার পর রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত দুইজনকে আটক এবং ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত আব্দুল হাই বাচ্চু (৩৮) উপজেলার বাঙ্গালা ইউনিয়নের চেংটিয়া চান্দপাড়ার আফসার আলীর ছেলে।  

আটকরা হলেন- উপজেলার বড়হর ইউনিয়নের পূর্বদেলুয়া গ্রামের সোহরাব আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) ও পূর্বদেলুয়া মধ্যপাড়ার মংলা মিস্ত্রি (৫০)।

নিহতের স্ত্রী সাজেদা খাতুন জানান, রোববার বিকেলে তার স্বামী আব্দুল হাই বাচ্চু কাজে বের হন। রাত ১০টার দিকে জানতে তিনি জানতে পারেন মধুপুর কবরস্থানের পাশের একটি ডোবায় তার স্বামীর মরদেহ পড়ে আছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান জানান, আব্দুল হাই বাচ্চুকে দুই হাত রশি দিয়ে বেঁধে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করার পর মরদেহ ডোবায় ফেলে রাখা হয়েছিল। রাতেই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয় এবং অভিযান চালিয়ে উপজেলার পূর্বদেলুয়া এলাকা থেকে ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার করা হয়। পরে ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে আটক করা হয়েছে।  

এ ঘটনায় নিহতের স্ত্রী সাজেদা খাতুন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের নামে রাতেই মামলা দায়ের করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য সোমবার সকালে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।