ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দুর্ঘটনায় নিহত ভাইকে দেখতে এসে বোনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
দুর্ঘটনায় নিহত ভাইকে দেখতে এসে বোনের মৃত্যু

মানিকগঞ্জ: মানিকগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত রুবেলকে দেখতে এসে স্ট্রোক করে ফুপাতো বোন শাহিদার মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন নিহতের চাচাতো ভাই সেলিম বিশ্বাস।

 

নিহত রুবেল মিয়া পৌরসভার পৌলী এলাকায় মো. জিন্নত আলীর ছেলে। শাহিদা রুবেল মিয়ার ফুপাতো ভাই এবং তিনি সাটুরিয়া উপজেলার তিল্লী এলাকায় বসবাস করতেন।

জানা যায়, রোববার (১৩ অক্টোবর) সন্ধ্যায় রুবেল মিয়া বাড়ি থেকে তরা যাওয়ার পথে খাগড়াকড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় অপর দিক থেকে আসা দুইটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হলে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে ঢাকায় রেফার্ড করা হয়। পরে সোমবার (১৪ অক্টোবর) ভোরে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে তার মরদেহ বাড়িতে নিয়ে আসা হলে তার ফুপাতো বোন শাহিদা তাকে দেখতে এসে স্ট্রোক করেন। পরে শাহিদাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।  

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আমান উল্লাহ বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতের সংবাদ পেয়ে মামাতো ভাইয়ের মরদেহ দেখতে এসে শাহিদা নামের এক জন স্ট্রোক করে মারা গেছেন। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ২৩৩২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।