ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আন্দোলনে রাজন হত্যা, ফুটেজ দেখে আ. লীগ নেতা গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৪
আন্দোলনে রাজন হত্যা, ফুটেজ দেখে আ. লীগ নেতা গ্রেপ্তার আওয়ামী লীগ নেতা মো. শাহ আলম

ঢাকা: রাজধানীর মিরপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ফয়জুল ইসলাম রাজন হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা মো. শাহ আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

সোমবার (১৪ অক্টোবর) দিনগত রাতে শাহ আলী থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

শাহ আলম ৯৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ‍যুগ্ম-সম্পাদক।  

মঙ্গলবার (১৫ অক্টোবর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, রাজধানীর মিরপুর-১০ নম্বর এলাকায় ফয়জুল ইসলাম রাজন হত্যার ঘটনায় গত ১৬ আগস্ট মিরপুর মডেল থানায় একটি মামলা হয়। মামলার এজাহারে বলা হয়, গত ১৯ জুলাই বিকেলে মিরপুর-১০ নম্বর ফায়ার সার্ভিস স্টেশনের সামনে আন্দোলনরত বৈষম্যবিরোধী ছাত্র-জনতার ওপর এলোপাতাড়ি গুলিবর্ষণ করে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। গুলিতে ফয়জুল ইসলাম রাজন গুলিবিদ্ধ হন। গুরুতর আহত অবস্থায় তাকে নিকটস্থ ডা. আজমল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপ-কমিশনার তালেবুর রহমান জানান, এ ঘটনায় দায়ের হওয়া মামলাটি তদন্তকালে গোয়েন্দা তথ্য ও ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ফয়জুল ইসলাম রাজন হত্যায় জড়িত মো. শাহ আলমকে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৪
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।