ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খাগড়াছড়ির প্রতীকী পুলিশ সুপার হলো শিশু নূর ইসরাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
খাগড়াছড়ির প্রতীকী পুলিশ সুপার হলো শিশু নূর ইসরাত

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে প্রতীকী পুলিশ সুপার (এসপি) হলো নূর ইসরাত জাহান। এক ঘণ্টার জন্য প্রতীকী পুলিশ সুপারের দায়িত্ব নিয়েই খাগড়াছড়ি জেলাকে নারীবান্ধব করতে আর নারীর প্রতি সহিংসতা রোধে সুপারিশমালা তুলে ধরেন তিনি।

সে প্রস্তাবনা বাস্তবায়নের ঘোষণা দিয়েছে পুলিশ প্রশাসন।

বুধবার (১৬ অক্টোবর) সকালে খাগড়াছড়ি পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার মো. আরেফিন জুয়েলের কাছ থেকে ব্যতিক্রমী এক আয়োজনে প্রতীকীভাবে পুলিশ সুপারের দায়িত্ব গ্রহণ করেন নূর ইসরাত জাহান। এ সময় এক ঘণ্টার প্রতীকী এসপিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।  

অক্টোবর মাসে কন্যা শিশু দিবসের মাস উপলক্ষে প্ল্যান ইন্টারন্যাশনাল এর ‘গার্লস টেকওভার’ কর্মসূচির আওতায় ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্সের (এনসিটিএফ) সহযোগিতায় নারী নেতৃত্ব উদ্বুদ্ধকরণ কর্মসূচির আওতায় প্রতীকী এ আয়োজন করা হয়।  

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মাহমুদা বেগম, খাগড়াছড়ি শিশু বিষয়ক কর্মকর্তা উষানু চৌধুরী, জেলা ভলান্টিয়ার খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
এডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।