ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪৩১, ২১ অক্টোবর ২০২৪, ১৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঢাকায় দিনেদুপুরে গাড়ি আটকে ফিল্মি কায়দায় ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
ঢাকায় দিনেদুপুরে গাড়ি আটকে ফিল্মি কায়দায় ছিনতাই

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে দিনেদুপুরে ঘটে গেল দুর্ধর্ষ ছিনতাই। নেসলে কোম্পানির একটি গাড়ি আটকে ১০ লাখেরও বেশি টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা।


 
রোববার (২০ অক্টোবর) সকাল ১০টার দিকে মোহাম্মদপুর হাউজিং লিমিটেড এলাকায় এ ঘটনা ঘটে। মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নেসলের মোহাম্মদপুর এরিয়া অ্যাকাউন্টেন্ট মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আমরা সকালে অফিস থেকে টাকা নিয়ে বের হই ব্যাংকে জমা দেওয়ার জন্য। মোহাম্মদপুর হাউজিং লিমিটেড এলাকায় পৌঁছালে রাস্তা ভাঙা থাকার কারণে আমাদের গাড়িটি কিছুটা ধীরগতিতে চলতে থাকে।  

তিনি বলেন, সকাল ৯টা ৫০ মিনিটের দিকে পেছন থেকে দুটি মোটরসাইকেলে মোট ছয়জন এসে আমাদের গাড়ির কাচ ভাঙচুর করেন। তারা গাড়ির সামনে এলে আমাদের গাড়ি থামে। পরে তারা চাপাতিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে গাড়ির কাজ ভাঙচুর করেন এবং আমাদের কোপ দেন। আমি পড়ে গেলে তারা ব্যাগে থাকা অফিসের টাকা এবং আমার পকেটে থেকেও টাকা নিয়ে চলে যায়।

পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, দুটি মোটরসাইকেলে বেশ কয়েকজন ছিনতাইকারী গাড়ির গতিরোধ করে টাকাভর্তি ব্যাগ নিয়ে যায়। কোম্পানির লোকজন পুলিশকে জানান, সেই ব্যাগে ১১ লাখ ৮৫ হাজার টাকা ও ৭০ হাজার টাকার চেক ছিল। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখা হয়েছে। তদন্ত করা হচ্ছে। এ ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।