ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪৩১, ২১ অক্টোবর ২০২৪, ১৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কক্সবাজারে সাগরে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
কক্সবাজারে সাগরে গোসলে নেমে পর্যটকের মৃত্যু

কক্সবাজার: কক্সবাজারে সাগরে গোসলে নেমে এক পর্যটকের মৃত্যু হয়েছে। রোববার (২০ অক্টোবর) বিকেলে সৈকতের সুগন্ধা ও কলাতলী পয়েন্টের মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত্যু সায়মন (২০) উখিয়া উপজেলার পালাখালী ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের বাসিন্দা শাহ আলমের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন পর্যটকদের নিরাপত্তায় নিয়োজিত সি সেইফ লাইফগার্ড কর্মীদের সুপারভাইজার মো. ওসমান গণি।

মৃতের বন্ধু ও স্থানীয়দের বরাতে ওসমান গণি বলেন, বিকেলে সৈকতের কলাতলী ও সুগন্ধা পয়েন্ট এলাকার সাগরে সায়মনসহ তিন বন্ধু মিলে সাগরে গোসলে নামের। তারা তিনজনই টিউব নিয়ে গোসলে নেমেছিল। একপর্যায়ে সায়মনের সাথে থাকা টিউবটি ঢেউয়ের ধাক্কায় ছিটকে ভেসে যায়। এতে স্রোতের টানে তিনি ভেসে যেতে থাকে। এ সময় বন্ধুদের চিৎকারে স্থানীয় লাইফগার্ড কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে খোঁজ নিলেও সায়মনের সন্ধান পাননি।

লাইফগার্ডের এ সুপারভাইজার বলেন, ঘটনার পর থেকে সৈকতের বিভিন্ন পয়েন্ট সাগরে উদ্ধার তৎপরতা চালালেও লাইফগার্ড কর্মীরা সায়মনের সন্ধান পাননি। পরে বিকেল সাড়ে ৫টার দিকে সৈকতের কলাতলী পয়েন্ট সাগরে কিছু একটা ভাসতে দেখে স্থানীয়রা। পরে লাইফগার্ডের একটি দল সেখানে পৌঁছে তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সায়মনকে মৃত ঘোষণা করেন বলে জানান ওসমান গণি।

জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে।

বাংরাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ২০,২০২৪
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।