ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪৩১, ২১ অক্টোবর ২০২৪, ১৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৫

বরিশাল: বরিশালে আবাসিক হোটেলে স্বামীর সঙ্গে রাত্রিযাপনের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় গ্রেপ্তার হয়েছেন পাঁচজন।

রোববার (২০ অক্টোবর) তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান বরিশাল মেট্রোর এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির সিকদার।

গ্রেপ্তাররা হলেন, উজিরপুরের মার্দাশী গ্রামের বাচ্চু হাওলাদারের ছেলে শাহীন হাওলাদার (২৫), একই গ্রামের মৃত জাহান উদ্দিন হাওলাদারের ছেলে শাহ আলম (২৫), একই গ্রামের দুলাল হাওলাদারের ছেলে সবুজ হাওলাদার (২২), একই উপজেলার মুন্ডুপাশা গ্রামের হানিফ চাপরাশীর ছেলে মিঠু চাপরাশি (২৬) ও বাকেরগঞ্জ উপজেলার কৃষ্ণকাঠি গ্রামের আব্দুল হামিদ হাওলাদারের ছেলে জাহিদ হাওলাদার (৩৭)।

মামলার বরাতে ওসি জাকির সিকদার বলেন, ওই গৃহবধূর স্বামী বরিশাল নগরে ব্যবসা করেন। এ সুবাদে গৃহবধূ নগরের গির্জা মহল্লা রোডের আবাসিক হোটেল আকাশমণিতে স্বামীর সঙ্গে থাকতেন। তারা বর্তমানে নগরের গড়িয়ার পাড় এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন।

গত শনিবার বিকেলে নগরের সদর রোড বিবি পুকুরের পাড় এলাকায় আসেন ওই গৃহবধূ। তখন তাকে দেখতে পেয়ে হোটেলের বয় জাহিদ এসে কথা বলেন। এক পর্যায়ে তিনি জানান, শাহিন নামের এক ব্যক্তির কাছে তার স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও রয়েছে।  

ওই ভিডিও মুছে ফেলার আশ্বাস দিয়ে জাহিদ জানান, মোবাইল ফোন তার এক আত্মীয়ের বাসায় রয়েছে। পরে বাবুগঞ্জের রহমতপুর ব্রিজ এলাকার রহমত ভিলা নামে কথিত আত্মীয়ের বাসায় গৃহবধূকে নিয়ে যান। সেখানে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করেন শাহীন ও শাহে আলম।  

ওসি বলেন, গৃহবধূ গভীর রাতে স্বামীকে নিয়ে এসে থানায় অভিযোগ দেন। অভিযোগ পেয়ে রোববার ভোর রাতের দিকে ওই বাসায় অভিযান চালিয়ে চারজনকে এবং আবাসিক হোটেল থেকে জাহিদকে গ্রেপ্তার করা হয়।

এদিকে গৃহবধূকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৪
এমএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।