ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪৩১, ২২ অক্টোবর ২০২৪, ১৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাংলানিউজের ফটোসাংবাদিক শোয়েব মিথুন আর নেই 

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
বাংলানিউজের ফটোসাংবাদিক শোয়েব মিথুন আর নেই  শোয়েবুর রহমান মিথুন

ঢাকা: অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সিনিয়র ফটো করেসপন্ডেন্ট শোয়েবুর রহমান মিথুন আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি দুরারোগ্য ক্যানসারে ভুগছিলেন।

তার বয়স হয়েছিল ৩৭ বছর।

সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় ঢাকায় শেষ নিশ্বাস ত্যাগ করেন মিথুন। তিনি বাবা-মা, স্ত্রী এবং ছয় বছরের এক কন্যাসন্তান রেখে গেছেন।

স্বজনরা জানান, মিথুন প্রায় এক বছর ধরে ক্যানসারে ভুগছিলেন। দেশে ও দেশের বাইরে ভারতে চিকিৎসা নিয়েছেন। পরে রাজধানীর ধানমন্ডির ল্যাব এইড ক্যানসার হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। গত কয়েক দিন তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিলেন। এরপর তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। পরিবারের ইচ্ছায় তাকে বাসায় নেওয়ার পথে সন্ধ্যায় মিথুনের মৃত্যু হয়।  

পরিবার জানিয়েছে, রাত সাড়ে ৯টায় রাজধানীর উত্তর দনিয়া মসজিদে তার জানাজার নামাজ হবে। এরপর তাকে জুরাইন কবরস্থানে দাফন করা হবে।

শোয়েব মিথুনের বাবা মজিবুর রহমান তার রুহের মাগফিরাত কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন।

বাংলানিউজ পরিবারের শোক
এক যুগেরও বেশি সময় ধরে বাংলানিউজে কাজ করে আসা ফটোসাংবাদিক শোয়েব মিথুনের মৃত্যুতে শোকাহত এ প্রতিষ্ঠান।

এক বার্তায় বাংলানিউজ সম্পাদক জুয়েল মাজহার মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
এমআইএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।