ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ব্যাংকারসহ দুজন নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৪
যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ব্যাংকারসহ দুজন নিহত দিদার এলাহী

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় এক ব্যাংকারসহ দুজন মারা গেছেন। এরা হলেন বেসরকারি ব্যাংকের কর্মকর্তা দিদার এলাহী (৩৪) ও তাকে বহনকারী রিকশার চালক (৪৫)।

রোববার (২৭ অক্টোবর) ভোরে যাত্রাবাড়ীর মাতুয়াইল মেডিকেল রোড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ জানান, রিকশায় করে ব্যাংকার দিদার এলাহী মাতুয়াইল মেডিকেল রোড দিয়ে যাওয়ার সময় একটি কাভার্ড ভ্যান তাদের বাহনটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিকশার চালক ও আরোহী মারা যান।

দিদার এলাহী তার স্ত্রী সুমনা আক্তার ও দেড় মাস বয়সী মেয়েসহ পরিবার নিয়ে মাতুয়াইল মেডিকেল মোড় এলাকার বাসায় ভাড়ায় থাকতেন। তার গ্রামের বাড়ি গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার পাইকা গ্রামে।  

দিদারের চাচাতো ভাই আহসান হাবীব জানান, এসবিএসি ব্যাংকের প্রধান শাখায় অ্যাসিস্ট্যান্ট অফিসার হিসেবে কর্মরত ছিলেন দিদার। গত ৭-৮ মাস আগে এখানে যোগ দেন। এর আগে অন্য একটি বেসরকারি ব্যাংকে চাকরি করেছেন।

আহসান হাবীব আরও জানান, দুই সপ্তাহ আগে তাদের এক চাচা মারা গেছেন। সেজন্য তখন সপরিবারে গ্রামের বাড়িতে যান দিদার। এরপর পরিবার রেখে সেখান থেকে তিনি এসে অফিস করছিলেন। শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় আবার বাড়িতে গিয়েছিলেন। শুক্র ও শনিবার সেখানে থেকে শনিবার রাতে ঢাকার উদ্দেশ্যে একাই রওনা হন। ভোরে যাত্রাবাড়ীর মাতুয়াইলে নেমে সেখান থেকে রিকশায় করে বাসায় যাচ্ছিলেন। তখন দুর্ঘটনার শিকার হন।

তবে নিহত রিকশাচালকের পরিচয় জানা যায়নি।

মরদেহ দুটি এখনো পুলিশ হেফাজতে রয়েছে। চালক পালিয়ে গেলেও ঘাতক গাড়িটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৪/আপডেট ১৬২৫ ঘণ্টা
এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।