ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় মিক্সার মেশিনে পড়ে যুবকের মৃত্যু

অতিথি করেসপন্ডেন্ট, সাভার (ঢাকা) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
আশুলিয়ায় মিক্সার মেশিনে পড়ে যুবকের মৃত্যু

ঢাকা: আশুলিয়ায় একটি খাদ্য প্রস্তুতকারক কারখানার মিক্সার মেশিনে পড়ে ইমরান (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি ওই কারখানার কর্মচারী ছিলেন।

সোমবার (২৮ অক্টোবর) বেলা ৭টার দিকে ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

বেলা ১১টার দিকে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) মদন সাহা ঘটনার বিষয়ে নিশ্চিত করেন।

তিনি জানান, আশুলিয়ার টেংগুরি নির্মাণটেক এলাকার মালা বেকারি নামে একটি খাদ্য প্রস্তুতকারক কারখানায় ঘটনাটি ঘটে। নিহত ইমরান মাদারীপুরের শিবচর উপজেলার ব্যাংচড়া গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে। তিনি নির্মাণটেক এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

মালা বেকারির শ্রমিকরা জানায়, সকালে কাজে যোগ দিয়ে ইমরান মিক্সার মেশিনে ময়দা মাড়াইয়ের কাজ করছিলেন। অসাবধানতাবশত তার একটি হাত মেশিনে আটকে যায়। তিনি হাতটি বের করার চেষ্টা করছিলেন। কিন্তু ধীরে ধীরে মেশিনের ভেতর আটকে যান। পরে সে অবস্থায় তার মৃত্যু হয়।

বেকারির স্বত্বাধিকারী ইমদাদুল জানান, ইমরানের বাবা-মা কেউ বেঁচে নেই। দুই বোন আছে। তিনি ছোট থেকেই তার বেকারিতে কাজ করেন। সম্পর্কে তিনি ইমরানের চাচা। ভাই আনোয়ারকে সঙ্গে নিয়ে ইমরান বেকারি পরিচালনা করতেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মদন শাহা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনি ব্যবস্থা চলছে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।