ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘ঢামেকে তরুণীকে শ্লীলতাহানীর অভিযোগ বানোয়াট’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
‘ঢামেকে তরুণীকে শ্লীলতাহানীর অভিযোগ বানোয়াট’

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের অপারেশন থিয়েটারে তরুণীকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ বানোয়াট ও ভিত্তিহীন বলে মন্তব্য করেছেন ঢামেকের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মিজানুর রহমান।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে ঢামেক পরিদর্শন শেষে বাংলানিউজের কাছে তিনি এ মন্তব্য করেন।



মিজানুর রহমান বলেন, মঙ্গলবার (২৯ ডিসেম্বর) অপারেশন থিয়েটারে তরুণী রোগীকে শ্লীলতাহানী চেষ্টার অভিযোগ সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন।

কারণ হিসেবে তিনি বলেন, এ ঘটনা শোনার পর আমি হাসপাতালের অপারেশন থিয়েটার পরিদর্শন করেছি। আমি সেখানকার ডাক্তার, নার্স ও ওয়ার্ড বয়দের সঙ্গে কথা বলেছি। তারা জানিয়েছেন, তরুণী হাসপাতালে চিকিৎসা করাবেন না বলে চিকিৎসকদের ওপর শ্লীলতাহানীর অভিযোগ এনে দ্রুত হাসপাতাল ত্যাগ করেন।

তিনি আরো বলেন, এছাড়া অপারেশন থিয়েটারে ডাক্তার, নার্স ও ওয়ার্ড বয়সহ সব সময় ৬ থেকে ৭ জন লোক থাকেন। তাদের সামনে এই ধরণের ঘটনা ঘটানো অসম্ভব।

এ ঘটনায় আমার কাছে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ আসেনি বলেও যোগ করেন ঢামেক পরিচালক।

উল্লেখ্য, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে পেট ব্যথার কারণে এক তরুণীকে ঢামেকের জরুরি বিভাগের তৃতীয় তলার ৪নং ওয়ার্ডে ভর্তি করা হয়। এ সময় ওই তরুণী চিৎকার দিয়ে ওটি থেকে বেরিয়ে যান।

এ সময় তিনি অভিযোগ করে বলেন, ওয়ার্ডে থাকা লোকজন তার শ্লীলতাহানীর চেষ্টা করে। এ পরিস্থিতিতে তিনি চিৎকার দিয়ে ওয়ার্ড থেকে বের হয়ে যান।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এজেডএস/আরএইচএস/বিএস

** ঢামেকের ওটিতে রোগীর শ্লীলতাহানীর চেষ্টা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।