ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি সালাম, সম্পাদক উমেদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি সালাম, সম্পাদক উমেদ এম এ সালাম ও এস এম উমেদ আলী

মৌলভীবাজার: মৌলভীবাজার প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে চ্যানেল আই ও দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি এম এ সালাম সভাপতি এবং এনটিভির জেলা   প্রতিনিধি এস এম উমেদ আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (২ জানুয়ারি) দুপুর ২টা থেকে বিকেল ৪টা পযর্ন্ত মৌলভীবাজার প্রেসক্লাব মিলনায়তনে ভোটগ্রহণ চলে।



নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। মোট ৩৭ জন ভোটারের মধ্যে ৩৫ জন ভোট প্রদান করেন।  

নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ সভাপতি আবদুল হামিদ মাহবুব (কালের কণ্ঠ) ও রাধাপদ দেব সজল (মোহনা টিভি), যুগ্ম সম্পাদক সালেহ এলাহি কুটি (দেশ টিভি) ও  আনহার আহমদ সমশাদ (পাতা কুড়ির দেশ),  কোষাধ্যক্ষ হাসানাত কামাল (বিটিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক মুজাহিদ আহমদ (বাংলাদেশ সময়),  দপ্তর সম্পাদক এম এ মোহিত (উত্তর-পূর্ব), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ সিরাজুল  ইসলাম (বৈশাখী টিভি)।

এছাড়া সদস্য পদে নির্বাচিতরা হলেন, নুরুল ইসলাম শেফুল (ইনডিপেনডেন্ট), পান্না দত্ত (এসএ টিভি), নুরুল ইসলাম (সমকাল), মাহবুবুর রহমান  রাহেল (বাংলানিউজ) ও দেওয়ান মুক্তাদীর গাজী (চ্যানেল টোয়েন্টিফোর)।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির ও সদস্য ছিলেন সৈয়দ আব্দুল মতালিব রঞ্জু।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।