ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় চেয়ারম্যানসহ তিনটি সদস্য পদে ভোটগ্রহণ স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬
বগুড়ায় চেয়ারম্যানসহ তিনটি সদস্য পদে ভোটগ্রহণ স্থগিত বগুড়ায় চেয়ারম্যানসহ তিনটি সদস্য পদে ভোটগ্রহণ স্থগিত/ছবি-আরিফ জাহান

উচ্চতর আদালতের নির্দেশনা মেনে নির্বাচন কমিশনের নিষেধাজ্ঞায় বগুড়ায় জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যানসহ তিনটি সাধারণ সদস্য পদে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

বগুড়া: উচ্চতর আদালতের নির্দেশনা মেনে নির্বাচন কমিশনের নিষেধাজ্ঞায় বগুড়ায় জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যানসহ তিনটি সাধারণ সদস্য পদে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টা ৩২মিনিটে বিষয়টি বগুড়া জেলা প্রশাসক (ডিসি) ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. আশরাফ উদ্দিন বাংলানিউজকে নিশ্চিত করে‍ছেন।

তিনি জানান, জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান ও সাধারণ সদস্য পদে তিনটি ওয়ার্ডে ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন নিষেধাজ্ঞা দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে। এ কারণে চেয়ারম্যান পদসহ ৬, ১২ ও ১৪নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

জেলার ১২টি ওয়ার্ডে সদস্য ও সংরক্ষিত সদস্য পদে সকাল ৯টা থেকে যথারীতি দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

এছাড়া চেয়ারম্যান পদে আগামী ৫ জানুয়ারি উচ্চতর আদালতে রিটের শুনানি হবে বলে নির্বাচন কমিশন থেকে জারিকৃত প্রজ্ঞাপনে বলা হয়েছে- যোগ করেন জেলা রিটার্নিং কর্মকর্তা মো. আশরাফ উদ্দিন।     

বগুড়া জেলা পরিষদ নির্বাচনে মোট এক হাজার পাঁচশ’ ৮৯জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৬

এমবিএইচ/এএটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।