ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনা প্রেস ক্লাবের সভাপতি ফারুক, সম্পাদক সুধাংশু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
খুলনা প্রেস ক্লাবের সভাপতি ফারুক, সম্পাদক সুধাংশু  খুলনা প্রেস ক্লাবের বার্ষিক নির্বাচনে বিজয়ীরা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: খুলনা প্রেস ক্লাবের বার্ষিক নির্বাচনে দৈনিক পূর্বাঞ্চলের সিনিয়র রিপোর্টার ফারুক আহমেদ সভাপতি এবং বৈশাখী টেলিভিশনের খুলনা ব্যুরো প্রধান মল্লিক সুধাংশু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুর আড়াইটায় ফলাফল ঘোষণা করা হয়। এর আগে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে প্রেস ক্লাব ভবনে নির্বাচন অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নূর-ই-আলম নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এবং সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো. ইউনুচ আলী ও জেলা তথ্য অফিসের উপ-পরিচালক ম. জাবেদ ইকবাল সদস্য ছিলেন।

জেলা তথ্য অফিসের উপ-পরিচালক ম. জাবেদ ইকবাল জানান, ৫৬ ভোট পেয়ে ফারুক আহমেদ সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্থানীয় দৈনিক প্রবর্তন সম্পাদক মোস্তফা সরোয়ারের পেয়েছেন ৪৯ ভোট। ৪৭ ভোট পেয়ে মল্লিক সুধাংশু সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ৭১ টেলিভিশনের খুলনা ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নু পেয়েছেন ৩১ ভোট। কোষাধ্যক্ষ পদে ঢাকা ট্রিবিউন ও বাংলাট্রিবিউনডট.কম খুলনা প্রতিনিধি হেদায়েৎ হোসেন ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বণিক বার্তার প্রতিনিধি কাজী শামীম আহমেদের পেয়েছেন ৪৭ ভোট।

সহ-সভাপতি পদে খুলনাঞ্চল সম্পাদক মিজানুর রহমান মিল্টন ৬৩ ভোট, ঢাকা কোটায় সদস্য পদে বাংলাদেশ প্রতিদিনের শামসুজ্জামান শাহীন ৭৩ ভোট, কালের কণ্ঠের কৌশিক দে ৫২ ভোট এবং সোহেল মাহমুদ ৬৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।  

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হচ্ছেন- সহ সভাপতি পদে অরুণ সাহা (পূর্বাঞ্চল), কাজী মোতাহার রহমান (আলোকিত বাংলাদেশ), যুগ্ম সম্পাদক আলমগীর হান্নান (মানব কণ্ঠ), সহ সম্পাদক মো. আনিস উদ্দীন (জন্মভূমি), এমএ হাসান (পূর্বাঞ্চল), কামরুল আহসান (খুলনাঞ্চল), খুলনা কোঠায় সদস্য পদে মো. সোহরাব হোসেন (জন্মভূমি), হাসান আহমেদ মোল্লা (আমাদের খুলনা), সায়েদুজ্জামান সম্রাট (পূর্বাঞ্চল), অধ্যাপক আলী আহমেদ (অণির্বান), এসএম নজরুল ইসলাম (আজকের তথ্য) ও এসএম শাহিদ হোসেন (দক্ষিণাঞ্চল প্রতিদিন)।

নির্বাচনে মোট ১১২ জন ভোটারের মধ্যে ১০৮জন ভোটাধিকার প্রয়োগ করেন।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা,  ডিসেম্বর ৩০, ২০১৭
এমআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।