ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

জগন্নাথপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
জগন্নাথপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০

সুনামগঞ্জ: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংর্ঘষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে উপজেলার মীরপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহত ১২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের আধুরা গ্রামের ফয়জুল মিয়া ও একই গ্রামের সাজ্জাদ মিয়ার পক্ষের লোকজনের মধ্যে মাঠে গরু চরানো নিয়ে বাক-বিতণ্ডা হয়। একপর্য়ায়ে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংর্ঘষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে গুরুতর আহত ১২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় ঘটনাস্থল থেকে চারজনকে আটক করা হয়। আটকরা হলেন-আধুয়া গ্রামের ইমরান আলী, আবদুর নুর, ফয়জুল আলী ও রিপন মিয়া।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর অর রশিদ চৌধুরী বাংলানিউজকে জানান, সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে পুলিশ ঘটনাস্থল থেকে চারজনকে আটক করেছে।

তবে এখনও পর্যন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।