ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো জয়পুরহাটের ইজতেমা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো জয়পুরহাটের ইজতেমা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জয়পুরহাট: বিশ্বের নির্যাতিত মুসলিম সম্প্রদায়ের কল্যাণসহ দেশের মানুষের সমৃদ্ধি কামনা করে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে তিন দিনব্যাপী জয়পুরহাটের আঞ্চলিক ইজতেমা শেষ হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে তাবলিগ জামায়াতের সুরা সদস্য ও কাকরাইল জামে মসজিদের মুরব্বী মাওলানা ফারুক হোসেন ইজতেমায় মোনাজাত পরিচালনা করেন।

আখেরি মোনাজাতে অংশ নেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু, জেলা প্রশাসক মোকাম্মেল হক, পুলিশ সুপার রশীদুল হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সোলায়মান আলী, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ বিভিন্ন রাজনৈতিক ও ধর্মীয় সংগঠনের নেতারা।

জয়পুরহাট জেলার পাঁচটি উপজেলাসহ নওগাঁর ধামইরহাট ও দিনাজপুরের হাকিমপুর উপজেলার প্রায় দুই লাখ মুসল্লি অংশ নেন এ ইজতেমায়।

জয়পুরহাট শহরের সিমেন্ট ফ্যাক্টরি মাঠে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ফজরের নামাজের পর আম বয়ানের মধ্য দিয়ে শুরু হয় এ ইজতেমা।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।