ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুবির অধ্যাপক সামিউলের বাবার মৃত্যুতে উপাচার্যের শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
খুবির অধ্যাপক সামিউলের বাবার মৃত্যুতে উপাচার্যের শোক

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ইংরেজি ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক মো. সামিউল হকের বাবা আজমাল হোসেন বার্ধ্যক্যে জনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি... রাজিউন)। 

শনিবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাত ৩টায় তিনি ঢাকায় তার ছেলের (সেজো) বাসায় ইন্তেকাল করেন।

মরহুম আজমাল হোসেন খুলনাস্থ মংলা পোর্ট মাধ্যমিক বিদ্যালয় ও শিপইয়ার্ড মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ছিলেন।

দীর্ঘ চার যুগ ধরে তিনি শিক্ষকতা করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৭ বছর।  তিনি স্ত্রী, পাঁচ ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য ছাত্র-ছাত্রী, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মহানগরীর আলিয়া মাদ্রাসা প্রাঙ্গণে রোববার (৩১ ডিসেম্বর) বাদ মাগরিব নামাজে জানাজা শেষে তাকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হবে।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান খুবির ইংরেজি ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক সামিউল হকের বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোকবার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

অপরদিকে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, কলা ও মানবিক স্কুলের ডিন প্রফেসর ড. সাবিহা হক, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. এস এম রফিজুল হক ও ইংরেজি ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. সাবিহা হকসহ সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা অনুরূপ শোক প্রকাশ করেছেন।

অপর এক শোক বিবৃতিতে খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. সরদার শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক সামিউল হকের বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা,  ডিসেম্বর ৩১ , ২০১৭
এমআর/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।