ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরের সেই মাল্টিফ্যাবস কারখানায় আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
গাজীপুরের সেই মাল্টিফ্যাবস কারখানায় আগুন

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর নয়াপাড়া এলাকায় মাল্টিফ্যাবস লিমিটেড নামে একটি কারখানায় আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই কারখানার নিজস্ব ব্যবস্থাপনা আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

এর আগে গত ৩ জুলাই একই কারখানায় বয়লার বিস্ফোরণে ১২ জন নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়েছিলেন।

রোববার (৩১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে আগুনের সূত্রপাত হয় বলে জানান কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. কবিরুল আলম।



তিনি জানান, আগুন লাগার খবর পেয়ে জয়দেবপুর ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে ফায়ার কর্মীরা পৌঁছানোর আগেই কারখানার নিজস্ব ব্যবস্থাপনায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি বলেও জানান তিনি।

কারখানার প্রশাসনিক কর্মকর্তা আবু শিহাব বলেন, কারখানার স্ট্যান্ডার্ড মেশিনের স্পার্কিং থেকে আগুনের সূত্রপাত হয়। পরে নিজস্ব ব্যবস্থাপনায় আগুন নেভানোর চেষ্টা করা হয় এবং ফায়ার সার্ভিসেও খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
আরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।