ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক নিয়োগের দাবিতে বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক নিয়োগের দাবিতে বিক্ষোভ বিক্ষোভ মিছিলে সংগঠনের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

দিনাজপুর: দিনাজপুর বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের তৃতীয় ইউনিটে শ্রমিক নিয়োগের দাবিতে ফুলবাড়ীতে আলোচনা সভা ও বিক্ষোভ মিছিল করেছে তাপ বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক ঐক্য সংগঠন ও ট্রেড ইউনিয়নের নেতাকর্মীরা।

রোববার (৩১ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত এ কর্মসূচি পালন করা হয়।

ফুলবাড়ী তাপ বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক ঐক্য সংগঠনের সভাপতি মো. হাবিবুর রহমান ও ট্রেড ইউনিয়ন দিনাজপুর শাখার সাধারণ সম্পাদক এস.এম নুরুজ্জামানের নেতৃত্বে সকালে পৌর শহরের নিমতলা মোড় থেকে শ্রমিকরা চাকরির দাবিতে বিক্ষোভ মিছিল করে।

যা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফুলবাড়ী নিমতলা মোড়ে জড়ো হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বড়পুকুরিয়া কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক ঐক্য সংগঠনের সভাপতি মো. হাবিবুর রহমান।  

সভায় বক্তব্য রাখেন- বাংলাদেশ ট্রেড ইউনিয়ন দিনাজপুর শাখার সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী উপজেলা শাখার কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক এস এম নুরুজ্জামান, তাপ বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক ঐক্য সংগঠনের সাধারণ সম্পাদক মো. আবু সাঈদ, ফুলবাড়ী উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি জয় প্রকাশ।

বিক্ষোভ মিছিল ও আলোচনা সভায় তাপ বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক ঐক্য সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে হাবিবুর রহমান বলেন, আমাদের দাবি মেনে না নিলে আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করা হবে। কেন না আমরা তাপ বিদ্যুৎ কেন্দ্রের কর্তৃপক্ষকে পূর্বে লিখিত ভাবে জানিয়েছি, যে উন্নয়ন কাজে শ্রমিকদের নিয়োগ দিতে হবে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।