ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে বক্তব্য রাখছেন রাশেদ খান মেনন।

বরিশাল: ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বর্তমানে দেশের সাধারণ মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে। এখন আর বাংলাদেশকে কারো ওপর নির্ভরশীল হয়ে থাকতে হয় না। যার প্রমাণ নিজেদের অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ হচ্ছে।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে বরিশালের বাবুগঞ্জ উপজেলার খানপুরস্থ ‘রাশেদ খান মেনন স্কুল অ্যান্ড কলেজ’ মাঠে আয়োজিত ওয়ার্কার্স পার্টির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পর্যটনমন্ত্রী বলেন, ২০২৫ সালের মধ্যে অর্থনৈতিক সমৃদ্ধিশীল দেশ হবে বাংলাদেশ।

বিশ্বের অন্যতম ৩৫ দেশের মধ্যে স্থান হবে আমাদের। কিন্তু বিএনপি-জামায়াত দেশের অর্থনৈতিক অগ্রযাত্রায় ঈর্ষান্বিত হয়ে দেশে নৈরাজ্যের সৃষ্টি করছে।

বিএনপিকে উদ্দেশ্য করে মেনন বলেন, যদি মনে করেন আপনাদের জনসমর্থন রয়েছে তবে নির্বাচন নিয়ে টালবাহানা না করে মাঠে আসুন। আগামী নির্বাচনে ১৪ দলকে বিজয়ী করবে জনগণ।  

জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলুর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- জেলা কমিটির সাধারণ সম্পাদক ও বরিশাল-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতান।

সভায় বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কৃষক সমিতির নেতা কমরেড বজলুর রহমান মাস্টার, জেলা কৃষক সমিতির সাধারণ সম্পাদক কমরেড বিশ্বজিৎ বাড়ৈ, কেন্দ্রীয় নেতা কমরেড আ. খালেক, উপজেলা ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক টিএম শাহজাহান তালুকদার প্রমুখ।

বাংলা‌দেশ সময়: ১৮১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
এমএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।