ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুক্তিযোদ্ধা পরিবারের কর মওকুফ করলো সিরাজগঞ্জ পৌরসভা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
মুক্তিযোদ্ধা পরিবারের কর মওকুফ করলো সিরাজগঞ্জ পৌরসভা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পৌরসভায় বসবাসকারী সব মুক্তিযোদ্ধা পরিবারের কর মওকুফের প্রত্যয়নপত্র তুলে দিয়েছে কর্তৃপক্ষ।

রোববার (৩১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে পৌরসভার হলরুমে অনুষ্ঠিত সভায় মুক্তিযোদ্ধাদের হাতে এ প্রত্যয়নপত্র তুলে দেওয়া হয়।

পৌরসভার মেয়র আব্দুর রউফ মুক্তার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা।

এ সময় মুক্তিযোদ্ধা ও সিরাজগঞ্জ চেম্বারের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম খান, অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও সাংবাদিক আমিনুল ইসলাম চৌধুরী, পৌরসভার প্যানেল মেয়র হেলাল উদ্দিন এবং পৌরসভার সচিব লুৎফর রহমান বক্তব্য রাখেন।

সভায় মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা বলেন, মুক্তিযোদ্ধারা দেশের গর্বিত সন্তান। এ জন্য পৌরসভায় বসবাসকারী ২৪৫ জন বীর মুক্তিযোদ্ধার পরিবারের পৌর কর মওকুফ করে তাদের হাতে প্রত্যয়নপত্র তুলে দেওয়া হলো। নতুন বছর থেকে তারা পৌর করের আওতামুক্ত থাকবেন। মুক্তিযোদ্ধাদের মধ্যে যারা মারা গেছেন, তাদের পরিবার-পরিজন এ সুবিধা ভোগ করবে।    

জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার গাজী শফিকুল ইসলাম শফি পৌরসভার এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, স্বাধীনতার ৪৬ পর পৌরসভা কর্তৃপক্ষ মুক্তিযোদ্ধাদের যে সম্মান দেখিয়েছে আমরা মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার মেয়র ও কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।