ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারীকে নির্যাতন: ওসির বিরুদ্ধে তদন্ত শুরু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
নারীকে নির্যাতন: ওসির বিরুদ্ধে তদন্ত শুরু 

ময়মনসিংহ: গরু চুরির অভিযোগে এক নারীকে বিবস্ত্র করে শারীরিক নির্যাতনের অভিযোগে ময়মনসিংহের হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়ার বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।  

রোববার (৩১ ডিসেম্বর) আদালতের নির্দেশে জেলা পুলিশের কাছে এসে পৌঁছে। জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম আলোচিত এ বিষয়টি তদন্ত করার জন্য হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপারকে (এএসপি) নির্দেশ দিয়েছেন।

সন্ধ্যায় ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মোহাম্মদ নূরে আলম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

এর আগে গত ২১ ডিসেম্বর নির্যাতনের অভিযোগে হালুয়াঘাট থানার ওসি কামরুল ইসলাম ও স্থানীয় ধুরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ারেস উদ্দিন সুমনসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে একটি মামলা করেন।

পরে ২৭ ডিসেম্বর ৫ নম্বর আমলি আদালতের বিচারক হাফিজ আল আসাদ ১৫ দিনের মধ্যে তদন্ত করে প্রতিবেদন দাখিল করতে জেলা পুলিশ সুপারকে নির্দেশ দেন।
হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া বাংলানিউজকে বলেন, ‘ওই নারীর নেতৃত্বাধীন একটি চক্র হালুয়াঘাট ও ফুলপুরে ছয়টি গরু চুরি করেছে। তার বিরুদ্ধে হালুয়াঘাট থানায় ৩টি ও ফুলপুর থানায় একটি গরু চুরি মামলা আছে। ’

‘আমাকে হেয়প্রতিপন্ন ও ফাঁসাতেই এমন নির্যাতনের অভিযোগ আনা হয়েছে,’ বলে দাবি করেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭ 
এমএএএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।