ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুনারুঘাটে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
চুনারুঘাটে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাটে পুলিশের গুলিতে ইউনুছ মিয়া (৩৫) এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।  

ইউনুছ উপজেলার দক্ষিণ হাতুন্ডা গ্রামের মৃত আব্দুল গনির ছেলে ও সাবেক কাউন্সিলর।

সোমবার (০১ জানুয়ারি) রাত ১২টায় উপজেলার দিমাগরুন্ডা গ্রামে এ ঘটনা ঘটে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান বাংলানিউজকে জানান, রোববার (৩১ ডিসেম্বর) উপজেলার দিমাগুরুন্ডা গ্রামের টমটম চালক জসিম উদ্দিনকে তার গাড়িতে করে মাদক পাচারের জন্য চাপ প্রয়োগ করে ইউনুছ মিয়া। এতে রাজি না হওয়ায় জসিমকে মারধর করে ইউনুছ।

রাতেই জসিম তার ফুফুকে নিয়ে ইউনুছের বিরুদ্ধে চুনারুঘাট থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়ের পরে থানার এসআই আতাউর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে দিমাগরুন্ডা গ্রামে অভিযান চালায়। এসময় ইউনুছসহ চারজনকে ইয়াবা সেবনরত অবস্থায় দেখতে পায় পুলিশ সদস্যরা। পুলিশ তাদের আটক করতে চাইলে এসআই আতাউরকে দা দিয়ে আঘাত করে ইউনুছ। আত্মরক্ষার্থে এসআই আতাউর গুলি চালালে গুলিবিদ্ধ হয়ে ইউনুছের মৃত্যু হয়। আহতাবস্থায় এসআই আতাউরকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউনুছ বিরুদ্ধে মাদক মামলা রয়েছে। তিনি দীর্ঘ দিনে ধরে উপজেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০২১৩ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।