ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিএনপি প্রার্থীর হোটেলে অভিযান, আটক ২৭ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
বিএনপি প্রার্থীর হোটেলে অভিযান, আটক ২৭ 

কক্সবাজার: কক্সবাজারের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে  বিএনপির নেতা-র্কমীসহ ২৭ জনকে আটক করেছে পুলিশ। 

সোমবার (২৩ ডিসেম্বর) দুপুরে পুলিশের পক্ষ থেকে একথা নিশ্চিত করা হয়েছে। পুলিশ বলছে, রোববার (২২ ডিসেম্বর) দিনরাত থেকে সোমবার ভোর পর্যন্ত  শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়।

 

অভিযানকালে শহরের শহীদ স্মরণীর হোটেল নিরিবিলি থেকে তাদের আটক করা হয়েছে। এই হোটেলে কক্সবাজার-৩ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী লুৎফুর রহমান কাজলের বলে জানা গেছে।  

গ্রেফতারদের মধ্যে কক্সবাজার জেলা বিএনপির সহ সভাপতি এম মমতাজুল ইসলাম, রামু উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক টিপু সুলতান, রামু উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জহির আহামদ, রামুর সাংবাদিক আবুল কাসেমসহ বিএনপির নেতা-কর্মী ও হোটেলের গেস্টও রয়েছেন।  

এমপি প্রার্থী কাজলের ব্যক্তিগত সহকারী মোহাম্মদ দেলোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, পুলিশ অভিযান চালিয়ে ২৭জনকে নিয়ে যায়। এর মধ্যে বিএনপি নেতা-কর্মী ছাড়াও হোটেলের গেস্টও রয়েছেন।

আটকের বিষয়টি স্বীকার করে কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার বাংলানিউজকে জানান, আটকদের মধ্যে অনেকের বিরুদ্ধে মামলা আছে। বাকিদের পরিচয় যাচাই-বাছাই চলছে।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এসবি/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।