ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ৪ কর্মী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ৪ কর্মী আটক

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের  অপরাধে ঐক্যফ্রন্টের এক প্রার্থীর চার কর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৪ ডিসেম্বর) দুপুরে আটকদের কারাগারে পাঠানো হয়েছে। আটকরা কুড়িগ্রাম-২ আসনের ঐক্যফ্রন্টের মনোনীত ধানের শীষের প্রার্থী মেজর জেনারেল (অব.) আমসা-আ-আমিনের কর্মী।

 

আটকরা হলেন-কুড়িগ্রাম সদর উপজেলার লক্ষ্মীকান্ত গ্রামের শফিকুল ইসলাম (৩২), একই গ্রামের আব্দুল মোন্নাফ আলী (২৯), আমজাদ হোসেন মন্ডল (২৮) ও নাগেশ্বরী উপজেলার খামার হাসনাবাদ গ্রামের রফিকুল ইসলাম (৩১)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ফুলবাড়ী উপজেলার পাখিরহাট ও নেওয়াশী বাজারে নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করে মোটরসাইকেলযোগে নির্বাচনী প্রচারণা চালানোর অপরাধে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী বাংলানিউজকে জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আচরণবিধি লঙ্ঘনের অপরাধে চারকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এফইএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।