ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘সম্পদ-মানুষ পুড়িয়ে দায় চাপাচ্ছে ক্ষমতাসীনরা’ 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
‘সম্পদ-মানুষ পুড়িয়ে দায় চাপাচ্ছে ক্ষমতাসীনরা’ 

ঢাকা: ক্ষমতাসীন দলের লোকেরা নিজেদের ঘর-বাড়ি, গাড়ি ও সম্পদ এবং মানুষ পুড়িয়ে বিএনপিসহ বিরোধী দলের ওপর দায় চাপাচ্ছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। 

সোমবার (২৪ ডিসেম্বর) রাতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।  

রিজভী বলেন, বিগত কয়েক বছর ধরে ক্ষমতাসীন দলের লোকেরা নিজেদের ঘর-বাড়ি, গাড়ি, সম্পদ ও মানুষকে পুড়িয়ে এর দায় বিএনপিসহ বিরোধী দলের ওপর চাপিয়েছে।

যার প্রমাণ চুয়াডাঙ্গায় পাওয়া গেলো। রোববার রাতে চুয়াডাঙ্গায় পুলিশের ওপর বোমা হামলাকারী খালিদুজ্জামান টিটু (২০) ছাত্রলীগের একজন নেতা।

পড়ুন>> **ভোটে টাকা লেনদেনের সময় মির্জা আব্বাসের ২ কর্মী আটক

‘পালানোর সময় পুলিশের গুলিতে আহত ওই ব্যক্তি একজন ছাত্রলীগ নেতা। পরে তাকে আটক করেছে পুলিশ। খালিদুজ্জামান টিটু চুয়াডাঙ্গা সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র এবং কলেজ ছাত্রলীগের নেতা। ’

সংবাদ সম্মেলনে তিনি জানান, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আওয়ামী লীগের নির্বাচনী অফিস ও একটি বাড়িতে ককটেল হামলা হয়েছে। এ ঘটনায় দুই যুবককে হাতে নাতে আটকের পর গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা। গণপিটুনির শিকার দুজনই নৌকার সমর্থক।

বিএনপির মুখপাত্র রুহুল কবির রিজভী বলেন, ক্ষমতাসীন দলের মন্ত্রী ও তাদের নেতারা গণমাধ্যমের প্রচারের সব আলো নিজের দিকে টানছেন। প্রচারমাধ্যমকে কব্জা করে এই ক্ষমতাসীন গোষ্ঠী ঢালাওভাবে বিএনপির বিরুদ্ধে নোংরা ও অপপ্রচার চালিয়ে আসছে।  

সংবাদ সম্মেলনে বিএনপির অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এমএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।