ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রেললাইনে তরুণীর দেহের দুই অংশ, মস্তকের সন্ধানে পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
রেললাইনে তরুণীর দেহের দুই অংশ, মস্তকের সন্ধানে পুলিশ

ঢাকা: রাজধানীর খিলক্ষেত এলাকার রেললাইন থেকে অজ্ঞাত (২০) পরিচয়ে এক তরুণীর খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এবার ওই তরুণীর মস্তক উদ্ধারে নেমেছেন ঢাকা রেলওয়ে থানার পুলিশ সদস্যরা।

শনিবার (২৯ ডিসেম্বর) রেললাইন থেকে মরদেহের আরেকটি অংশ উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার (২৮ ডিসেম্বর) উদ্ধার করা হয় মানবদেহের কোমর থেকে পা পর্যন্ত অংশ।

 

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, শুক্রবার বেলা ১২টার দিকে বনরূপা এলাকার রেললাইন থেকে মানবদেহের খণ্ডিত কোমর থেকে পা পর্যন্ত উদ্ধার করা হয়।  

শনিবার সকাল ৯টার দিকে বনানী ও খিলক্ষেতের মধ্যবর্তী এলাকা থেকে থেকে কোমর থেকে মস্তকহীন দেহের কোমর থেকে গলা পর্যন্ত অংশ উদ্ধার করা হয়।  

তিনি বলেন, মরদেহের এই অংশ দেখে আমরা ধারণা করছি, এটি একজন নারীর মরদেহের। এখন ওই মরদেহের মস্তক উদ্ধারে চেষ্টা চলছে।  

‘বনরূপা এলাকা থেকে উদ্ধার করা নারীর খণ্ডিত অংশের পরনে ছিলো লাল রঙয়ের পাজামা। আর বনানী থেকে উদ্ধার হওয়া মস্তকহীন দেহ ছিলো বস্তাবন্দি। ’

এস আই নজরুল ইসলাম জানান, মানবদেহের খণ্ডিত অংশ ট্রেন থেকে ফেলা হয়েছে নাকি অন্য কেউ রেল লাইনের উপরে রেখে গেছে- তা খতিয়ে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
এজেডএস/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।