ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

নওগাঁ থেকে নিখোঁজ, ১০ দিন পর মরদেহ মিললো নাটোরে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
নওগাঁ থেকে নিখোঁজ, ১০ দিন পর মরদেহ মিললো নাটোরে

নাটোর: নওগাঁ থেকে নিখোঁজ হওয়ার ১০ দিন পর নাটোর রেলওয়ে স্টেশন সংলগ্ন একটি ডোবা থেকে মো. তেহেমিনুল হাবিব তুষার (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৯ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে ওই ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তেহেমিনুল হাবিব তুষার নওগাঁ জেলার সদর উপজেলার হাটনওগাঁ গ্রামের মৃত রফিউল্লাহর ছেলে।


 
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বিকেলে নাটোর রেলওয়ে স্টেশন সংলগ্ন উত্তরবড়গাছা এলাকার সুইপার কলোনির পেছনের ওই ডোবায় স্থানীয় লোকজন ওই যুবকের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।
 
ওসি আরও জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, কে বা কারা তাকে শ্বাসরোধে হত্যা করে এই স্থানে ফেলে রেখে গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।  

এছাড়া তুষারের শরীরে পরিহিত জ্যাকেটের পকেট থেকে একটি মোবাইল ফোন ও এক গোছা চাবি পাওয়া গেছে। ওই মোবাইল ফোনের সূত্র ধরে তার পরিচয় শনাক্ত করা হয়েছে। বিষয়টি নওগাঁ সদর থানাকে অবহিত করা হয়েছে।
 
নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সরোয়ার্দী মোবাইল ফোনে বাংলানিউজকে জানান, তুষার নামে ওই যুবক গত ১৯ ডিসেম্বর সকালে তার মাকে কম্পিউটার শেখার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যান। কিন্তু রাতে আর বাড়িতে ফিরে আসেননি। আত্মীয়-স্বজনসহ বিভিন্নস্থানে খোঁজাখুজি করে কোথাও না পেয়ে তার মা তাজেদা বেওয়া গত ২৬ ডিসেম্বর নওগাঁ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ওই ডায়েরির সূত্র ধরে পুলিশ অনুসন্ধানে মাঠে নামে। বিকেলে নাটোর রেলওয়ে স্টেশন সংলগ্ন একটি ডোবা থেকে তার মরদেহ পাওয়া যায়। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।
 
বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।