ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাংলানিউজের ডেপুটি এডিটর হলেন তপন চক্রবর্তী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২০
বাংলানিউজের ডেপুটি এডিটর হলেন তপন চক্রবর্তী

ঢাকা: বাংলানিউজের ডেপুটি এডিটর হিসেবে পদোন্নতি পেলেন চট্টগ্রাম ব্যুরো এডিটর ও স্পেশাল করেসপন্ডেন্ট তপন চক্রবর্তী। ১ জানুয়ারি ২০২০ সাল থেকে তিনি এ দায়িত্ব পালন করবেন।

প্রতিষ্ঠার বছর থেকেই বাংলানিউজে কাজ করছেন তপন চক্রবর্তী। এ সময় সামলেছেন অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব।

চট্টগ্রাম ব্যুরোর পাশাপাশি পুরো বাংলানিউজকে এগিয়ে নিতে অনেক ভূমিকা রয়েছে তার। সাংবাদিকদের সংগঠনের গুরুত্বপূর্ণ পদে আসীন হয়েও হয়েছেন সফল। দায়িত্ব পালন করেছেন চট্টগ্রাম ওয়াসার বোর্ড সদস্য হিসেবেও। এর আগে আজকের কাগজ ও দৈনিক আমাদের সময়ে সিনিয়র রিপোর্টার হিসেবে কাজের অভিজ্ঞতা রয়েছে তার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়ে তপন চক্রবর্তী ঘুরেছেন ফ্রান্স, দিয়েছেন সেখান থেকে তাজা খবর। এছাড়া কর্মসূত্রে ইউরোপের নেদারল্যান্ডস, সুইডেন, সুইজারল্যান্ড, তুরস্ক, আরব আমিরাত, সিঙ্গাপুর, মালয়েশিয়া, থাইল্যান্ড, ভারত, নেপালসহ বিভিন্ন দেশ সফর করেছেন।

সাংবাদিকতায় দীর্ঘদিনের অভিজ্ঞতা, দক্ষতা ও প্রতিশ্রুতিশীলতা কাজে লাগিয়ে আরও সমৃদ্ধ করবেন দেশের শীর্ষস্থানীয় এ অনলাইন নিউজ পোর্টালকে- এমনটাই প্রত্যাশা করেন বাংলানিউজের সম্পাদক জুয়েল মাজহার।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৯
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।