ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে রহস্যজনকভাবে ব্যবসায়ী খুন

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২০
নবাবগঞ্জে রহস্যজনকভাবে ব্যবসায়ী খুন

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মাহবুব ভূঁইয়া (৫৫) নামে এক ব্যবসায়ী রহস্যজনকভাবে খুন হয়েছেন।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দিনগত রাত ২টার দিকে উপজেলার শোল্লা ইউনিয়নের পূর্ব সিংহড়া গ্রামের নিজ ঘরের ভেতর এ খুনের ঘটনা ঘটে।

নিহত মাহবুব ওই গ্রামের বাসিন্দা এবং স্থানীয় পাতিলঝাপ বাজারে তার একটি রেফ্রিজারেটর ও এয়ারকন্ডিশনার মেরামতের দোকান রয়েছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) কর্মকর্তা মোজাম্মেল বাংলানিউজকে জানান, মাহবুবের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করলে তার স্ত্রী নুর নাহার জানায়, তারা এক রুমে থাকতেন এবং পাশের রুমে থাকতেন তাদের দুই মেয়ে। রাত দুইটার দিকে মাহবুবের স্ত্রী তার মেয়েদের রুমে দেখতে যায়। ফিরে এসে দেখেন ঘরের প্রধান দরজা খোলা ও তার স্বামী রক্তাক্ত অবস্থায় খাটে মৃত অবস্থায় পড়ে আছেন। পরে তিনি বিষয়টি স্থানীয়দের জানান। পরে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, নিহতের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। দুই মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বাংলানিউজকে বলেন, মৃত্যুটি রহস্যজনক। নিহতের স্ত্রী এলোমেলোভাবে কথা বলছেন। এ মুহূর্তে কিছু বলা যাচ্ছে না। তবে, তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।