ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২০
রাজধানীতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

ঢাকা: রাজধানীর কারওয়ান বাজারস্থ এশিয়া ব্যাংক ভবনের ১০ম তলায় থাই গ্লাসের কাজ করার সময় নিচে পড়ে সুমন (২২) নামে এক মিস্ত্রির মৃত্যু হয়েছে।

বুধবার (১ জানুয়ারি) সকাল ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় সুমনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১২টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সুমনের সহকর্মী মুক্তার হোসেন বাংলানিউজকে বলেন, সুমনের বাড়ি চট্টগ্রামের রাউজানে। তিনি মোহাম্মদপুর চন্দ্রিমা হাউজিংস্থ নাসিরের থাই ওয়ার্কশপে কাজ করতো। থাকতোও সেখানেই।  

‘বুধবার কারওয়ান বাজারস্থ এশিয়া ব্যাংক ভবনের ১০ম তলার থাই গ্লাসের কাজ করছিল সুমন। কাজ করার সময় সেখান থেকে হঠাৎ নিচে পড়ে যায়। পরে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। ’

মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বলেন, মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২০
এজেডএস/এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।