ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ৭ সচিবের শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ৭ সচিবের শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সাতজন সচিব। 

বৃহস্পতিবার (০২ জানুয়ারি) দুপুর ১২টায় জনপ্রশাসন মন্ত্রাণালয়ের সচিব শেখ ইউসুফ হারুনের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানান তারা।  

পরে উপস্থিত সবাই বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্য ও শহীদদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় ধর্ম মন্ত্রণালয়ের সচিব নুরুল ইসলাম, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারী, মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মাহবুব হোসেন, স্বাস্থ্য সেবা ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের সচিব আলী নুর, গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব আকরাম আল হোসেনসহ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইলিয়াস হোসেন, উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।  

পরে তারা বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লেখেন ও স্বাক্ষর করেন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।