ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গণপরিবহনে চাঁদা দাবি, আশুলিয়ায় আটক ২

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২০
গণপরিবহনে চাঁদা দাবি, আশুলিয়ায় আটক ২

সাভার (আশুলিয়া): সাভারের আশুলিয়ায় গণপরিবহনে চাঁদা দাবির অভিযোগে মন্টু (৩০) ও সাইফুল ইসলাম (৩৩) নামের দুই জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) রাতে আশুলিয়া থানা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- আশুলিয়ার ডেন্ডাবর এলাকার আব্দুল মালেকের ছেলে মন্টু, অপরজন আশুলিয়ার গাজিরচটের নালিজা মোড় এলাকার সাইফুল ইসলাম।

এর আগে, বৃহস্পতিবার বিকালে শতাব্দী পরিবহনের পরিচালক মো: স্বপন আটক দুইজনসহ চার জনের নাম উল্লেখ করে আরো ২০ থেকে ২৫ জনকে অজ্ঞাত করে আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ অনুযায়ী, নবীনগর-আব্দুল্লাহপুর-মতিঝিল রুটে শতাব্দী পরিবহনের বেশ কিছু যাত্রীবাহী বাস চলাচল করে। এই পরিবহনের কতৃপক্ষের কাছে মিন্টু, সাইফুল ইসলাম, ইয়াদ মোল্লা ও আফজাল হোসেন ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা দিতে অস্বীকার করলে পরিবহনটির স্টাফদের মারধরসহ পরিবহনের স্টিকার ছিড়ে ফেলে। এছাড়া বাস চলাচলে নানাভাবে বাঁধা সৃষ্টি করায় আজ ওই পরিবহনের পরিচালক আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

আটকের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন্স এন্ড কমিউনিটি পুলিশিং) জিয়াউল ইসলাম বলেন, অভিযোগকে মামলায় পরিনত করে আটকদের আগামীকাল আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৪০৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।