ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে গণপূর্তের প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২০
বঙ্গবন্ধুর সমাধিতে গণপূর্তের প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গণপূর্ত অধিদপ্তরের নব নিযুক্ত প্রধান প্রকৌশলী আশরাফুল আলম।

শুক্রবার (৩ জানুয়ারি) দুপুরে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানান তিনি।
 
পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ এবং বিশেষ মোনাজাতে অংশ নেন।


 
এ সময় গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবুল খায়ের, খুলনা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী প্রদীপ কুমার বসু, ঢাকা জোনের (রিজার্ভ) অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলে উদ্দিন আহমেদ, ঢাকা মেট্রো-জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ড. মইনুল ইসলাম, বরিশাল জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী নাসিম খান, ময়মনসিংহ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সামসুদ্দোহা, মডেল মসজিদ নির্মাণ প্রকল্পের পিডি অতিরিক্ত প্রধান প্রকৌশলী শফিকুল ইসলাম, রাজশাহী জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী খালেকুজ্জামান, গোপালগঞ্জ সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মশিউর রহমান, গোপালগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, গোপালগঞ্জ গণপূর্ত পিঅ্যান্ডডি বিভাগের নির্বাহী প্রকৌশলী শেখর চন্দ্র বিশ্বাসসহ বিভিন্ন জোন, সার্কেল ও বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলীরা, উপ-বিভাগীয় প্রকৌশলীরা শতাধিক প্রকৌশলী ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।
 
শ্রদ্ধা নিবেদন শেষে প্রধান প্রকৌশলী বঙ্গবন্ধু ভবনে রক্ষিত বইতে মন্তব্য লেখেন ও স্বাক্ষর করেন। পরে তিনি সেখানে কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন।

টুঙ্গিপাড়া থেকে গোপালগঞ্জ ফেরার পথে প্রধান প্রকৌশলী আশরাফুল আলম জেলার ঘোনাপাড়ায় নির্মাণাধীন শেখ রেহানা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের নির্মাণ কাজ পরিদর্শন করেন।

এরআগে এলজিইডি’র নব নিযুক্ত প্রধান প্রকৌশলী শংকর চন্দ্র আচার্য্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং বঙ্গবন্ধু ও ৭৫-এর ১৫ আগস্ট তার পরিবারের শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ প্রার্থনায় অংশ নেন।

এ সময় অতিরিক্ত প্রধান প্রকৌশলী (এলজিইডি হেড অফিস) আলী আকতার হোসেন, খুলনা বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সালাম মন্ডল, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মজিবুর রহমান সিকদার, গোপালগঞ্জের প্রকল্প পরিচালক মোহাম্মদ আবু ছায়েদ, নির্বাহী প্রকৌশলী একে ফজলুল হক, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইলিয়াস হোসেন, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন। পরে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লেখেন ও স্বাক্ষর করেন।

বাংলাদেশ সময়: ২০০১, জানুযারি ০৩, ২০২০
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।