ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জ প্রেসক্লাবে সৈয়দ আশরাফের স্মরণসভা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২০
কিশোরগঞ্জ প্রেসক্লাবে সৈয়দ আশরাফের স্মরণসভা 

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ প্রেসক্লাবে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (০৩ জানুয়ারি) সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে এ স্মরণসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে কিশোরগঞ্জ প্রেসক্লাব কর্তৃপক্ষ। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি আহমেদ উল্লাহ।

 

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাকাউদ্দিন আহাম্মদ রাজনের পরিচালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন-প্রেসক্লাবের সহ সভাপতি প্রবীণ শিক্ষাবিদ আবু খালেদ পাঠান, সিনিয়র সাংবাদিক সুবীর বসাক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, পীযুষ কান্তি সরকার, লেখক আবুল এহসান অপু, সহ-সভাপতি সাইফউদ্দীন আহমেদ লেনিন, আনিসুজ্জামান খোকন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক আবু তাহের, প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম খায়রুল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আনোয়ারুল ইসলাম ভূঁইয়া প্রমুখ। পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  

একই দিন বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণে আলোচনাসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে জেলা আওয়ামী লীগ।  

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহানের সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শেখ নুরুন্নবী বাদল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক  আহমেদ উল্লাহ, জেলা আওয়ামী লীগ নেতা ও কিশোরগঞ্জ প্রেসক্লাবর সাধারণ সম্পাদক সাকাউদ্দিন আহাম্মদ রাজন, আওয়ামী লীগ নেতা এনায়েত করিম অমি প্রমুখ।  

পরে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এ ছাড়াও বাদ জুমা বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘন্টা, জানুয়ারি ০৩, ২০২০ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।