ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ৩ সচিবের শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২০
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ৩ সচিবের শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস ও প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ মো. তোফাজ্জল হোসেন মিয়া।

শনিবার (৪ জানুয়ারি) দুপুরে পৃথক পৃথকভাবে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানান তারা। পরে উপস্থিত সবাই বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্য ও শহীদদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় গোপালগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) শাহিদা সুলতানা, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইলিয়াস হোসেন, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌরসভার মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জাসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।
 
পরে বিকেলে তারা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার উন্নয়ন নিয়ে এক মতবিনিময় সভায় অংশ নেন। সভায় চলমান বিভিন্ন প্রকল্পের পিডি, নির্বাহী প্রকৌশলীরা ও সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।   

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২০
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।