ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাবনায় ট্রেনে কাটা পড়ে দিনমজুরের মৃত্যু

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২০
পাবনায় ট্রেনে কাটা পড়ে দিনমজুরের মৃত্যু

ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদী উপজেলায় কাজ থেকে বাড়ি ফেরার পথে ট্রেনে কাটা পড়ে আইয়ুব আলী দুলু  (৫০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। 

শনিবার (৪ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে ঈশ্বরদী পৌর এলাকার কড়ইতলা রেললাইনের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুলু উপজেলার সাঁড়া ইউনিয়নের আরামবাড়িয়া বাজার এলাকার আবদুল সরদারের ছেলে।

       

ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমিরুল ইসলাম বাংলানিউজকে জানান, নিহত ব্যক্তি একটি রড-সিমেন্টের দোকানে দিনমজুরের কাজ করতেন। শনিবার সন্ধ্যায় কাজ শেষে বাড়ির উদ্দেশ্যে বের হন তিনি। পথে পৌর এলাকার কড়ইতলা রেললাইন অতিক্রম করতে গিয়ে খুলনা থেকে পার্বতীপুরগামী ‘রকেট মেইল’ ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে তার। এসময় তার শরীর থেকে হাত বিচ্ছিন্ন হয়ে যায় ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি পুলিশের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে।                                           

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কুমার বাংলানিউজকে জানান, সুরতহাল শেষে ঘটনাস্থল থেকে নিহত দিনমজুর দুলুর লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের লোকজনের কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই ওই এলাকার ইউপি চেয়ারম্যানের জিম্মায় নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানায় একটি ইউডি মামলা নথিভুক্ত হয়েছে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ০৭০৯ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২০
এমএএম/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।