ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভালো বেতনে কাজের প্রলোভনে গৃহকর্মীকে ধর্ষণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
ভালো বেতনে কাজের প্রলোভনে গৃহকর্মীকে ধর্ষণ

ঢাকা: ভালো বেতনে কাজের প্রলোভন দেখিয়ে এক গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে সেলিম (৩৪) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।

রোববার (১১ অক্টোবর) রাজধানীর শ্যামলী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটকের বিষয়টি জানান র‌্যাব-২ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুল্লাহ আল মামুন।

ঘটনার বিবরণে র‌্যাব জানায়, আনুমানিক দুই মাস আগে আটক সেলিম ভিকটিমকে বাসাবাড়িতে কাজ করবে কিনা জিজ্ঞাসা করে। ভিকটিম রাজি হলে তাকে ভালো বাসা ও ভালো বেতনে কাজের ব্যবস্থা করে দেবে।

এর দু’দিন পর ভালো একটা কাজের ব্যবস্থা হয়েছে বলে ভিকটিমকে শ্যামলীর একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করেন এবং কৌশলে তার মোবাইলে ভিডিও ধারণ করেন সেলিম। পরবর্তীকালে সেই ভিডিও দিয়ে নানাভাবে ব্ল্যাকমেলিং করতে থাকেন।

এএসপি আবদুল্লাহ আল মামুন জানান, ভিকটিমের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ধর্ষক সেলিমকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নিজের দায় স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
পিএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।