ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নওগাঁয় কিশোরীকে ধর্ষণের চেষ্টা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
নওগাঁয় কিশোরীকে ধর্ষণের চেষ্টা, আটক ১ নওগাঁয় কিশোরীকে ধর্ষণের চেষ্টা, আটক ১। ছবি: বাংলানিউজ

নওগাঁ: নওগাঁর পত্নীতলায় বাক প্রতিবন্ধী এক কিশোরীকে (১৩) ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত আসামি কামরুজ্জামানকে (২০) আটক করেছে পুলিশ।

রোববার (১১ অক্টোবর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

এর আগে, শনিবার (১০ অক্টোবর) রাতে ঢাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ সুপার বাংলানিউজকে জানান, প্রতিবেশী কামরুজ্জামান ওই কিশোরীকে দীর্ঘদিন ধরেই উত্ত্যক্ত করতেন। কয়েকদিন আগে বাড়িতে কেউ না থাকায় তাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় গ্রামবাসী ওই কিশোরীকে উদ্ধার করতে এলে কামরুজ্জামান পালিয়ে যান।

পরে ওই কিশোরীর মায়ের অভিযোগের ভিত্তিতে মামলা করা হয়। এ ঘটনার পর থেকে আসামি পলাতক থাকায় শনিবার রাতে গোয়েন্দা তথ্য ও ডিজিটাল প্রযুক্তির সহয়তায় কামরুজ্জামান চট্টগ্রামে পালিয়ে যাওয়ার সময় ঢাকা থেকে তাকে আটক করে পুলিশ।

তিনি আরো জানান, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত আসামি ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এবং তাকে আদালতে সোপর্দ করা বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) রাকিবুল আকতার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) চিশতীসহ পুলিশের উর্দ্ধোতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।