ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ডোমারে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
ডোমারে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, আটক ১

নীলফামারী: নীলফামারীর ডোমারে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় বন বিভাগের গোমনাতী বিটের বাগান মালী হানিফকে (৩৫) আটক করেছে পুলিশ। হানিফ উপজেলার কেতকীবাড়ি ইউনিয়নের তেলিপাড়া গ্রামের নুর ইসলামের ছেলে।

রবিবার (১১ অক্টোবর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। ওই ছাত্রীটির মা বাদী হয়ে ডোমার থানায় একটি মামলা করেন।

মামলা সুত্রে জানা যায়, বন বিভাগের গোমনাতী বিটের কর্মরত বাগান মালী হানিফ বিট অফিস সংলগ্ন এলাকার এক স্কুল ছাত্রীকে প্রায় অনৈতিক প্রস্তাব দিতেন। ঘটনার দিন সকালে ওই ছাত্রীর বাড়িতে যায় হানিফ। তাকে  বাড়িতে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় ছাত্রীর চিৎকারে তার মা ও প্রতিবেশী ছুটে এসে তাকে উদ্ধার ও হানিফকে আটক করে। পরে পুলিশে খবর দিলে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে গোমনাতী বিট কর্মকর্তা আব্দুল মান্নান বাংলানিজকে বলেন, তার ব্যাপারে উর্দ্ধতন কর্মকর্তাকে জানানো হয়েছে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বাংলানিজকে জানান, হানিফ নামের এক ব্যক্তিকে এলাকাবাসী আটক করে পুলিশে দিয়েছে। মেয়েটির মা মামলা করলে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।