ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পঞ্চগড়ে কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
পঞ্চগড়ে কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ

পঞ্চগড়: পঞ্চগড়ে এক কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ন্যায় বিচার পেতে ধর্ষককে অভিযুক্ত করে পঞ্চগড় আদালতে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে মামলা দায়ের করেছে ছাত্রীর পরিবার।

মামলার পর থেকে অভিযুক্ত ধর্ষক পলাতক।

ধর্ষণের শিকার ওই ছাত্রী পঞ্চগড়ের জগদল ডিগ্রি কলেজের অধ্যায়নরত। অভিযুক্ত ধর্ষক আবু সালেক (২১) জেলার তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুলপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।

মামলার এজাহারে জানা যায়, বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কলেজ ছাত্রীর সঙ্গে আবু সালেক প্রেমের সম্পর্ক করেন। এরই মধ্যে ওই ছাত্রীকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করেন আবু সালেক। এক পর্যায়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ওই ছাত্রী বিষয়টি আবু সালেককে জানান। তাকে বিয়ে করে বাড়িতে নেওয়ার কথা বললে তিনি কালক্ষেপন করতে থাকেন। এভাবে ৬ মাস অতিবাহিত হওয়ার পর একদিন আবু সালেক তাকে তার বাড়িতে যেতে বলেন। আবু সালেকের বাড়িতে গেলে তার পরিবারের লোকজন ওই ছাত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন।

ভুক্তভোগী ছাত্রী বাংলানিউজকে জানান, আবু সালেক বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেন। আমার গর্ভে তার সন্তান। আমি ন্যায় বিচার পেতে পরিবারের সহযোগিতায় আইনের আশ্রয় নিয়েছি।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা ইমাদ হোসেন মো. ফারুক ফিরোজ বাংলানিউজকে জানান, ওই ছাত্রী অন্তঃসত্ত্বা এটা আমরা আল্ট্রাসোনোগ্রামের মাধ্যমে নিশ্চিত হয়েছি। ঘটনার পর থেকে আসামি পলাতক রয়েছে। আসামিকে গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এমএমআই/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।