ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাগুরায় নসিমনের ধাক্কায় গৃহবধূ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
মাগুরায় নসিমনের ধাক্কায় গৃহবধূ নিহত

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলার বালিদিয়া ইউনিয়নের শিকদারের মোড় এলাকায় শ্যালো ইঞ্জিন চালিত নসিমনের ধাক্কায় সেলিনা খাতুন (৫০) নামে এক গৃহবধু নিহত হয়েছেন। তিনি বালিদিয়া গ্রামের মফিজুর রহমান শিকদারের স্ত্রী।

রোববার (১১ অক্টোবর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রাত সাড়ে নয়টার দিকে তিনি মারা যান।  

নিহতের স্বামী মফিজুর রহমান বাংলানিউজকে জানান, রোববার দুপুরে সেলিনা মহম্মদপুর সদর বাজার থেকে কাজ শেষে ব্যাটারিচালিত ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। সড়কের বালিদিয়ার শিকদারের মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি নসিমন ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। প্রথমে তাকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায রাত সাড়ে নয়টার দিকে তিনি মারা যান।

মাগুরা মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নসিমন চালক পলাতক। আসামিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০৫০২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এমএমআই/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।