ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাগুরায় শিশু হত্যা, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
মাগুরায় শিশু হত্যা, গ্রেফতার ২

মাগুরা: পারিবারিক পূর্ব বিরোধের জের ধরে মাগুরা সদর উপজেলার বারাশিয়া গ্রামে মাহিদ হোসেন (৭) নামে এক শিশুকে নবগঙ্গা নদীতে তালের ডোঙায় বেঁধে ডুবিয়ে হত্যার ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে মাগুরা পুলিশ।

গ্রেফতারা হলেন, রোহান মোল্লা (১৬) ও আসলাম মোল্লা (৫০)।

রোববার (১১ অক্টোবর) নিহত শিশু মাহিদের বাবা মুজিবুর রহমান মোল্লা বাদী হয়ে মাগুরা সদর থানায় মামলা করেন।

মাগুরার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন বাংলানিউজকে জানান, তিন বছর আগে পারিবারিক একটি বিষয় নিয়ে চাচাতো ভাই আসলাম মোল্লার সঙ্গে বিরোধ হয় মাহিদের বাবা মুজিবুর রহমানের।  
সেই ঘটনার প্রতিশোধ নিতে আসলাম মোল্লা ও তার ছেলে রোহান পূর্ব পরিকল্পনা অনুযায়ী বুধবার (০৭ অক্টোবর) সকালে মাহিদকে স্থানীয় নবগঙ্গা নদীতে নিয়ে যান। সেখানে একটি তালের ডোঙ্গার সঙ্গে হাত বাঁধা অবস্থায় মাহিদকে ডুবিয়ে দেন তারা। মাহিদকে খুঁজে না পেয়ে ওই দিন রাতে মাগুরা সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন মুজিবুর রহমান। পরদিন মাহিদের নানা দুলাল হোসেনের কাছে মোবাইল ফোনে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।  

বিষয়টি পুলিশকে জানালে মোবাইল ফোনের সূত্র ধরে রোহানকে গ্রেফতার করে পুলিশ। এ সময় হত্যার দায় স্বীকার করে রোহান পুলিশের কাছে ঘটনার বর্ণনা দেন। নবগঙ্গা নদীতে দমকল বাহিনীর ডুবুরিদের মাধ্যমে দুই দিন তল্লাশির পর রোববার দুপুর ২টায় মাহিদের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহ ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়। নিহত মাহিদের বাবা সদর থানায় এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ০৬১২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এমএমআই/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।