ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রংপুরে গাঁজাসহ নারী মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
রংপুরে গাঁজাসহ নারী মাদকবিক্রেতা আটক

রংপুর: রংপুর নগরীর পার্বতীপুর এলাকায় যৌথ টাস্কফোর্স অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ সালমা বেগম নামে নারী মাদকবিক্রেতাকে আটক করা হয়েছে।

সোমবার (১২ অক্টোবর) সকালে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধার নেতৃত্বে অভিযানে নগরীর পার্বতীপুর এলাকায়  সালমা বেগমের বাড়িতে অভিযান চালায়। এ সময় তার ঘরের মেঝের মাটি খুঁড়ে সাড়ে পাঁচ লাখ টাকা মূল্যের ২০ কেজি গাঁজা জব্দ করা হয়। এ সময় গাঁজা বিক্রয় ও সরবরাহ করার দায়ে সালমাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।  

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে যৌথ টাস্কফোর্স অভিযান পরিচালনা করা হয়। এ সময় এক নারী মাদক বিক্রেতাকে ২০ কেজি গাঁজাসহ আটক করা হয়। আগামীতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, রংপুর মেট্রোপলিটন পুলিশ, কাস্টমস অফিসের প্রতিনিধিরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।